Paidverts থেকে প্রতিদিন আয় করুন ১০-৩০০ ডলার। Earn 10-300 $ everyday from paidverts.

প্রতিদিন আয় করতে পারবেন খুব সহজে পেইডবার্টস থেকে।এবার আয় হবেই

পেইডবার্টস কি(What is Paidverts):পেইডবার্টস হলো একটি জনপ্রিয় অনলাইন মার্কেটিং সাইট এটার যাত্রা শুরু ২০১৪ সালের ৪ মার্চ। এটা বর্তমান সময়ের অনেক বিস্বস্ত সাইট এরা আপনাকে পেমেন্ট দিবে। এরা খুন্ব তারা তারি জনপ্রিয়তা পেয়েছে। আর এই সাইট অনান্য সাইটের তুলনায় বেশি ডলার দেয়।


এরা আপনাকে ৩০ সেকেন্ড এর বিজ্ঞাপন দিয়ে থাকে আপনি এটার লিংক এ ক্লিক করে দেখলে বিনিময়ে ওরা আপনাকে ১০-২০ সেন্ট দেয়। এতে করে আপনি প্রথম দিনে ১ ডলার আয় করতে পারেন।।  আর paidverts আপনাকে অনেক গুলা বিজঞাপন দিয়ে থাকবে আপনি এই বিজঞাপন গুলা দেখে আয় করতে পারেন।  পেইডবার্টস আপনার আয়কে দিন দিন বাড়িয়ে দিবে।

পেইড এ্যাড দেখে আয়: প্রতি এ্যাড ৩০-৪০ সেকেন্ড এর হয়। ওরা আপনাকে প্রতি এ্যাড এ ০.০০০৫-৩০০ $ প্রযন্ত দিয়ে থাকে তবে আপনি ভাববেন না ওরা আপনাকে প্রথমে ৩০০ ডলার এর এ্যাড দিবে। আর এ ধরনের এ্যাড পেতে হলে আপনাকে বাপ(BAP)  জমাতে হবে যত বেশি বাপ তত বড় ক্লাবের সদস্য আর ততো বেশি আয়।আপনি যদি ৫ নাম্বার ক্লাবে সদস্য হন তবে ওরা আপনাকে প্রতিদিন ৪ ডলার এর এ্যাড দিবে। ৫নাম্বার ক্লাবের সদস্য হতে হলে আপনাকে ৯৬০০০+বাপ BAP জমাতে হবে হয়তো জমাতে ২ মাস লাগতে পারে বা এর আগে ও পারতে পারেন।  কি ভাবছেন পারবেন না তো হতাস হওয়ার কিছু নেই।  আপনি চাইলে এখনি ৫ নামৃবার ক্লাবের সদস্য হতে পারেন তবে ুএর জন্য আপনাকে ৩১ ডলার খরছ করতে হবে। ইনবেস্ট করার পর দিন থেকে আপনি ওদের মতেো দামি অ্যাড পাবেন। তো আমি আপনাদের সাজেস্ট করবো এতো আগে ইনবেস্ট না করে আগে সিস্টেম টা বুঝুন। তারপর ইনবেস্ট করবেন।
 এবার আসি রেফারেল

রেফারেল থেকে আয়: মনে করেন আপনার ৩০ জন রেফার আছে তারা সবাই ৫ নাম্বার ক্লাবের সদস্য। ৫নাম্বার এর সদস্য হিসেবে তারা প্রতিদিন ৪ডলার আয় করে। আর তাদের থেকে আপনি পাবেন৫% মানে ০.২০ সেন্ট। তাহলে ভাবুন আপনার আয়টা কিভাবে বাড়লো।তারা যেহেতু ৫ নাম্বার এর সদস্য তারা প্রতিদিন ২ ডলার করে ইনবেস্ট করবে। তাহলে আপনি পাবেন ১০% মানে ২০ সেন্ট।  তালে আপনি একজন রেফার থেকে প্রতিদিন পান (০.২০+০.২০=০.৪০)
আপনার রেফার আছে ৩০ জন তাহলে (০.৪০x৩০=১২$) তাহলে ৩০ জন রেফার থেকে মাসে ৩৬০ ডলার তবে আপনার সকল রেফার কে প্রতিদিন কাজ করতে হবে। আপনার ইচ্ছে মতো রেফার বাড়াতে পারেন। এটা আপনার ইচ্ছে। আমি কম বললাম কারন আপনি ভুয়া ভাবতে পারেন। 
সো আপনি কাজে লেগে যান।  আপনাকে বলবো আপনি এটাকে মেইন না মনে করে আপনার ইনকাম কে প্রদান্য দিন রেফার আপনার জন্য বোনাস। এটাকে বোনাস মনে করে কাজে লেগে যান।  

সকল PTc সািট এর মধ্যে এই সাইট এ আপনি বেশি আয় করতে পারবেন। তবে আপনাকে প্রথম দুই একমাস ধৈয্য হারা হবেন না। আপনাকে এি ২মাস বুঝতে হবে।  একবার ভাল করে বুঝে গেলে মজা পাবেন।  আর ভুলেও ছাড়তে মন চাইবে না।  আট্র এটা দিয়ে অনেক টাকা আয় করতে পারবেন। আমরা কাজ করি আমরা এখন মজা পাই।আপনাকে বুঝতে একটু সময় লাগবে আপনাকে আগেই বলছি এটা অনান্য PTC সাইট থেকে আলাদা। আগে আপনাকে বুঝতে হবে তো আমি আপনাকে কিছিটা বুঝানোর চেষ্টা করি।
অনুরোধ করলাম আগে আপনাকে বাপ BAP টাকে আগে বুঝুন তারপর কাজ করুন। অনেকে এই BAP এর জন্য কাজ করতে চাই না বা তারা বুঝে না। প্রথম দিকে আপনাকে পুরো সিসৃটমটা বুঝতে একটু টাইম লাগবে।তে আমি আপনাদের বুঝানোর চেষ্টা করি।
BAP হলো( Bonus Ad Point)।  প্রথম দিকে এই বাপ জমাতে একটু টাইম লাগে।  আপনি যদি ইনবেস্ট না করেন তো আপনার প্রাথমিক লক্ষ থাকবে ১.০৫ ডলার আয় করা এরপর এই ১ ডলার দিয়ে বাপ কিনবেন।১ ডলার দিয়ে আপনি ৩১০০ বাপ পাবেন। ২০ বাপ এ ১ সেন্ট হলে ৩১০০ বাপ ১.৫০ ডলার তো আপনি ৫০% বেশি আয় করলেন।  PV তে যেকোন পরিমান ইনবেস্ট এ ৫০% বেশি দেয়।  আপনি ইনবেস্ট করলে ১৫০% পাবেন।এভাবে আপনি ২-৪ দিন আবার ১. ৫০ ডলার বেশি আয় করতে পারবেন এভাবে ইনবেস্ট করে আপনি ৯৬০০০+ এর ক্লাবে ঠুকতে পারবেন আর প্রতি দিন ৪ ডলার ইনকাম করতে পারবেন। এভাবে চালিয়ে যেতে থাকলে আপনাকে কেউ থামাতে পারবে না।আপনার লক্ষ ৩১ ডলার এবং ৯৬০০০+ বাপ তাহলে সাফল্য।

এবার আসি বাপ।

BAP কি: বাপ হলো টাকা ডলার ইউরো এসবে মতো Paidvert এর কারেন্সি। এটা আপনি ওদের কাছে এর বিনিময়ে ডলার পাবেন। এভাবে যত বাপ তত ডলার। সুতরাং আপনার মুল কাজ বাপ বৃদ্ধি করা। 
এর পর আপনার সফলতা। বাপ বৃদ্ধি করার কথা আগে বলেছি তো আবার বলছি ডলার ইনবেস্ট করে।  আপনি ১ ডলার দিয়ে বাপ কিনতে পারেন বা অপেক্ষা করতে পারেন তো আপনাকে যা করতে হবে তা হলো আপনি হলো ভুলেও পেইডবার্টস এ গেম খেলবেন না। এটা আপনার সব বাপ নিয়ে যাবে আপনাকে ফাকা করে দিবে আপনি আগের যায়গায় চলে আসবেন সো ভুলেও গেমস খেলবেন না এটা ওদের একটা চালাকি। তো দেখুন কত বাপ এ কোন ক্লাব এর সদস্য আপনি


তো আসুন এবার account 
প্রথম স্টেপ:
আপনাকে প্রথমে এই লিংক  এ যেতে হবে

২য় স্টেপ: এর পর বাম সাইডে উপরে Register এ ক্লিক করুন।  




২য় স্টেপ: আপনার সামনে ফ্রোম আসবে পুরন করুন এর পর সাবমিট করুন।  এর লগ ইন করুন।  এখানে যে রেফার সো করছে তা ভুলেও চেন্জ করবেন না হলে আপনি আইডি খুলতে পারবেন না।


৩য় স্টেপ: Log in দিয়ে view with BAp এ ক্লিক করুন


৪র্থ স্টেপ:  paids add এ ক্লিক করুন।  এর পর আপনার সামনে এরকম আসলে কোন ডলার এ্যাড নেই।  



তো আপনাকে যা করতে হবে তা হলো বাপ গুলা তে ক্লিক করা
 প্রথম বাপ গলুতে আপনি দেখে Request micro add এ ক্লিক করতে পারেন বা পরের দিন এর জন্য রাখতে পারেন আপনি প্রথম ১৬ টা বাপ এ্যাড পাবেন এর পর প্রতিদিন ৮ টা করে  এভাবে আপনি. ১ ডলার আয় করতে পারবেন ১০ দিন ১ ডলার। 
৫ম স্টেপ: আপনি view advertisement add এ ক্লিক করুন 


এর পর
৬ষ্ঠ স্টেপ:  সব গুলা কপি করবেন  নিচের  মতো করে কোনার সাদা ঘরে চাপ দিলে কপি হয়ে যাবে 


এবার Process to adveriser wrbsite এ ক্লিক করুন এর পর নতুন পেজ আসবে



৭ম স্টেপ: ক্যাপসা টা পুরন করুন 



এটপর অটোমেটিক টাইম হতে থাকবে ৩০ সেকেন্ড অপেক্ষা করে ক্লোজ করে বের হয়ে আসুন।



 এবার আগের পেজ আসবে
৮ম স্টেপ: view anoder add এ ক্লিক করুন।  এভাবে সব বাপ দেখুন। ঠিক এক ই ভাবে ডলার এ্যাড গুলা ও দেখুন।




আমাদের পোস্ট ভাল লাগলে মন্তব্য করবেন আর কোন মতামত থাকলে বলবেন। কোন ভুল হলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।
আমার অনান্য পোস্ট দেখতে এখানে ক্লিক করুন
আমার ইউটিউব ভিডিও দেখতেএখানে ক্লিক করুন

Post a Comment

Previous Post Next Post